হিটস্ট্রোকে আক্রান্ত শাহরুখ, ভর্তি হাসপাতালে

0
8

হাসপাতালে ভর্তি বলিউড বাদশা। আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। আইপিএল ম্যাচ দেখতে মঙ্গলবারই সেখানে পৌঁছান তিনি। সূত্রের খবর, বলিউড সুপারস্টার শাহরুখ খান অসুস্থ হয়ে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি হয়েছেন। অভিনেতার হঠাৎ হাসপাতালে ভর্তি হওয়া তাঁর ভক্তদের মধ্যে উদ্বেগ বাড়িয়েছে। বুধবার দুপুর ২টোয় হাসপাতালে ভর্তি হন কিং খান।

সূত্রের খবর, শাহরুখ খান প্রথম আইপিএল প্লে অফ ম্যাচ দেখতে আহমেদাবাদে গিয়েছিলেন। ইভেন্ট চলাকালীন, প্রচণ্ড গরমের কারণে তিনি হিটস্ট্রোকে আক্রান্ত হন। যার ফলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এবং পরবর্তীকালে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

শাহরুখ খান সম্প্রতি তিনটি ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন ভক্তদের। পাঠান, জওয়ান, এবং ডাঙ্কি। তিনি তার আইপিএল টিম, কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে ব্যস্ত। যা ফাইনালের জন্য প্রস্তুত। কিং খান তাঁর আসন্ন চলচ্চিত্র ‘কিং’-এ কাজ করতে চলেছেন। যেখানে তিনি একজন ডন-এর চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

শাহরুখ খানের অসুস্থতার এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে। শাহরুখ খান মঙ্গলবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তাঁর কেকেআর টিমকে সমর্থন করতে গুজরাতে পৌঁছেছিলেন। সোমবার তিনি মুম্বইয়ে ভোটও দেন এবং পরের দিন তিনি টিমকে উৎসাহ দিতে আহমেদাবাদে পৌঁছন। ভক্তেরা শাহরুখ খানের শরীরের খবরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এবং তাঁর দ্রুত সুস্থতার কামনাও করছেন। সকলেই প্রিয় কিং খানের খবরে ভীষণভাবে চিন্তায়।

শাহরুখ খানের মেয়ে সুহানা খানও ২২ মে তাঁর ২৪তম জন্মদিন উদযাপন করছেন। আর এইদিনেই তাঁর বাবা অসুস্থ হয়ে পড়েন। যার জেরে পরিবারের সবার মন খারাপ বলা যায়। বুধবার বিকেল ৪টের দিকে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়। সেখানে তাঁকে স্যালাইনও দেওয়া হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here