৬ কোটি টাকায় নির্মিত রিসোর্টের উদ্বোধন

0
64
৬ কোটি টাকায় নির্মিত রিসোর্টের উদ্বোধন

বান্দরবানের থানচিতে পর্যটনের বিকাশের জন্য পুলিশের অর্থায়নে প্রায় ছয় কোটি টাকা ব্যয়ে নির্মিত হাইল‌্যান্ডার্স পা‌র্ক অ্যান্ড রি‌সোর্টের উদ্বোধন করেছেন পুলিশ প্রধান আইজিপি ড. বেনজীর আহমেদ। রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে থান‌চি থানা ভবনের পাশে প্রায় পাঁচ একর পাহাড়ি জমির ওপর নির্মিত এই পা‌র্ক ও রি‌সো‌র্টের উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন শেষে রি‌সোর্ট পরিদর্শন করেন আইজিপি। তিনি বলেন, ‘বান্দরবা‌নের সব জায়গা‌তেই রাস্তাঘাট ও যোগা‌যো‌গের ব্যাপক উন্নতি হ‌য়ে‌ছে। এখানে বর্তমানে এমন কোনও জায়গা নেই যেখানে উন্নতি হয়নি। এই মুহূর্তে পর্যটন ব্যবস্থার উন্নয়নের জন্য এখানে এক‌টি রি‌সোর্ট করা হ‌য়ে‌ছে। এটি সর্বাধুনিক সুবিধা সংবলিত এবং নাগরিকের যে সুবিধা দরকার এতে সব ধরনের সুবিধা নিশ্চিত করা হ‌য়ে‌ছে। এটির মাধ্যমে পাহাড়ের যে সৌন্দর্য আছে সে‌টিও সবাই উপ‌ভোগ কর‌তে পারবেন।’

এই সময় চট্টগ্রাম বিভাগের ডিআইজি মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত ডিআইজি কবির আহমেদ, বান্দরবানের পুলিশ সুপার ‌মো. তারিকুল ইসলাম, থানচি থানার ওসি সুদীপ রায়সহ কর্মরত সাংবাদিক ও বিভিন্ন অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রিসোর্টটির কাজ শুরু হয় ২০২১ সালের সেপ্টেম্বর মাসে। দৃষ্টিনন্দন এই রিসোর্টে রয়েছে দু‌টি সুইমিং পুল, পাহাড়িদের ঐতিহ্যবাহী মাচাংঘরের সদৃশ আট‌টি কটেজ, ডরমিটরি, ক্যাফে রেস্টুরেন্ট, পিকনিক ঝর্ণা ও থিয়েটার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here