Home লাইফস্টাইল ভ্রমণ ‘গো উইথ আশরাফুল আলম’

‘গো উইথ আশরাফুল আলম’

0
270

মো. আশরাফুল আলম। তিনি এক দশক ধরে ঘুরে বেড়িয়েছেন দেশের নানা প্রান্তে। কখনো পাহাড়, কখনো সমুদ্র কিংবা কখনো অচেনা-অজানা কোনো জায়গায় ঘুরেছেন নিজেকে এবং প্রকৃতিকে কাছ থেকে জানার জন্য।

প্রকৃতিপ্রেমী এই যুবক এরই মধ্যে সুপরিচিতি পেয়েছেন তার বেশ কিছু অসাধারণ কাজের জন্য।

ভ্রমণ করার পাশাপাশি কাজ করেছেন পরিবেশ নিয়ে। চেষ্টা করেছেন সবার সামনে তুলে ধরতে দেশের সম্ভাব্য পরিবেশ বিপর্যয় সম্পর্কে।

সম্প্রতি তিনি ডিজিটাল মাধ্যমে ভ্রমণ ও পরিবেশ সচেতনা বৃদ্ধির লক্ষ্যে তৈরি করেছেন ‘গো উইথ আশরাফুল আলম’ নামের ইউটিউব চ্যানেল (https://www.youtube.com/ashrafulnoa) এবং ফেসবুক পেজ (https://www.facebook.com/GowithAshrafulAlam/)।যেখানে প্রতিনিয়ত নানান ধরনের ভিডিও আপলোড করে যাচ্ছেন, সেইসঙ্গে পাচ্ছেন বেশ বাহবা।শুধুমাত্র ভ্রমণকেন্দ্রিক না থেকে বরং এর সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত বিষয়াবলী নিয়েও কন্টেন্ট তৈরি করে যাচ্ছেন।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাস করে ২০১১ সালে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন আশরাফুল আলম। তখন থেকেই পাঠ্যপুস্তকের মলাটে নিজেকে বেঁধে না রেখে, যুক্ত করেছেন নানান সামাজিক কার্যক্রমে। এরই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের নানান ধরনের পুরস্কার পেয়েছেন এবং হাজারও ছাত্রছাত্রীকে উদ্বুদ্ধ করেন সামাজিক কার্যক্রমে অংশ নিতে।

বর্তমানে আশরাফুল মার্কেটিং কমিউনিকেশন পেশায় কর্মরত আছেন। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি অবসর সময়ে তিনি পরিবেশ, কৃষি ও যোগাযোগ ব্যবস্থাপনা নিয়ে কাজ করতে ভালোবাসেন।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here