ছাত্রদলের পক্ষ থেকে সে সকল ভোটারদের ধন্যবাদ দেয়া হলো যারা ‘প্রহসনের নির্বাচন’ বর্জন করেছে

0
61

সংসদ নির্বাচনকে ‘প্রহসনের ডামি নির্বাচন’ আখ্যায়িত করে এই নির্বাচন বর্জন করায় ‘দেশপ্রেমিক সচেতন ভোটারদের’ ধন্যবাদ জানিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। তাঁদের দাবি, সদ্য অনুষ্ঠিত এই নির্বাচন গণবর্জনের শিকার হয়ে গোটা বিশ্বে ‘রম্য মঞ্চনাটকে’ পরিণত হয়েছে।

আজ বুধবার বেলা সোয়া তিনটার দিকে রাজধানীর নিউমার্কেটের ১ নম্বর ফটক থেকে ছাত্রদলের গণসংযোগ ও লিফলেট বিতরণ শুরু হয়। সেখান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শাহনেওয়াজ ছাত্রাবাস, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল, বাংলাদেশ–কুয়েত মৈত্রী হল, সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট এবং পিলখানার ৩ নম্বর ফটক হয়ে শাহনেওয়াজ ছাত্রাবাসের সামনে গিয়ে কর্মসূচি শেষ হয়।

এ বি এম ইজাজুল কবির বলেন, ‘৭ জানুয়ারি বাংলাদেশে কোনো নির্বাচন হয়নি, নির্বাচনের নামে বানরের পিঠা ভাগ–বাঁটোয়ারার আয়োজন করা হয়েছিল। এই কথিত নির্বাচন ইতিমধ্যেই দেশবাসীর গণবর্জনের শিকার হয়ে গোটা বিশ্বে একটি রম্য মঞ্চনাটকে পরিণত হয়েছে। তরুণ প্রজন্মের কোটি কোটি ভোটার দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে এই ডামি নির্বাচনকে নীরবে প্রত্যাখ্যান করেছেন। এ জন্য তাঁদের আমরা বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here