Home জাতীয় দেশে- বিদেশে কোথাও গ্রহণযোগ্যতা হবে না এই নির্বাচন : ১২–দলীয় জোট

দেশে- বিদেশে কোথাও গ্রহণযোগ্যতা হবে না এই নির্বাচন : ১২–দলীয় জোট

0
59

কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে আওয়ামী লীগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ভোটারদের হুমকি ও অর্থের লোভ দেখাচ্ছে বলে অভিযোগ করেছেন ১২–দলীয় জোটের নেতারা। তাঁরা বলেছেন, আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নেই। আগামী ৭ জানুয়ারি ভোটার উপস্থিতি শূন্যের কোটায় থাকবে বলেও মন্তব্য করেন নেতারা।

জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য নওয়াব আলী খান আব্বাস বলেন, দেশের অর্থনীতি ও জনগণের জীবন-জীবিকা এই সরকার ধ্বংস করে দিয়েছে। জনগণ এই সরকারের কাছ থেকে এখন মুক্তি চায়।

আজ রোববার গণসংযোগ ও পদযাত্রা কর্মসূচি শেষে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশে ১২–দলীয় জোটের নেতারা এসব কথা বলেন। জোটের মুখপাত্র ও বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, আওয়ামী লীগ নিজেদের দলীয় প্রার্থীর ওপর আস্থা রাখতে পারছে না। তাই তারা বিভিন্ন দলের বহিষ্কৃত অযোগ্য নেতাদের দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করাচ্ছে। এই নির্বাচন দেশে–বিদেশে গ্রহণযোগ্য হবে না।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য দেন ১২–দলীয় জোটের প্রধান সমন্বয়ক ও জাগপার সহসভাপতি রাশেদ প্রধান, জমিয়তে উলামায়ে ইসলামী বাংলাদেশের মহাসচিব গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ জাতীয় দলের ভাইস চেয়ারম্যান শামসুল আহাদ, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান লায়ন মো. ফারুক রহমান, বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শামসুদ্দীন পারভেজ, ইসলামি ঐক্যজোটের মহাসচিব মাওলানা আবদুল করিম।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here