রোমান্স ও রণবীর সিংকে নিয়ে সীরাত কাপুরের মন্তব্য

0
143

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি প্রতি বছর শত শত ফিল্ম তৈরি করে। বলিউডের সিনেমাগুলো নাটকীয়, সুন্দর এবং হৃদয়বিদারক প্রেমের গল্প বলে। তবুও একটি জনরা যেটি সবসময়ই বলিউডে আধিপত্য বিস্তার করে, তা হল রোম্যান্স। সম্প্রতি বলিউডের রোমান্স এবং নিজের ইচ্ছা সম্পর্কে কথা বললেন অভিনেত্রী সিরাত কাপুর।

kalerkanthoঅভিনেত্রী সিরাত কাপুর

সিরাত কাপুর ইন্ডাস্ট্রির একজন প্রতিভাবান অভিনেত্রী। তিনি একজন ফ্যাশন আইকন যিনি তাঁর পোশাক নিয়ে নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা উপভোগ করেন। সীরাত কাপুর সর্বদা তাঁর অনুগামীদের নিজের দুর্দান্ত শৈলী ও প্রশিক্ষণের আপডেট দিয়ে মাতিয়ে রাখেন। সম্প্রতি, সিরাত একটি ক্লাসিক রোমান্টিক চলচ্চিত্র করার জন্য উন্মুখ হওয়ার বিষয়ে তাঁর ইচ্ছার কথা উল্লেখ করেছেন।

সিরাত বলেন,‘মিষ্টি প্রেমের গল্প হোক বা হৃদয় বিদারক ট্র্যাজেডি যা দর্শকদের কয়েকদিন ধরে আবেগী করে রাখে, যা কিছুই হোক না কেন, বলিউডের মতো কেউ রোম্যান্স করে না’। রোমান্সের দিক থেকে বলিউড সবসময় সেরা। ’

সম্প্রতি তোলা ছবিতে সীরাত কাপুর

এরপর রণবীর সিংকে উদ্দেশ্য করে অভিনেত্রী আরো বলেন, ‘মানুষের সঙ্গে সংযোগ করার এই অবিশ্বাস্য ক্ষমতা রণবীর সিংয়ের রয়েছে। তাঁর সঙ্গে রোমান্স করাটা দুর্দান্ত হবে। ’

তুষার কাপুর এবং নাসিরুদ্দিন শাহের বিপরীতে বলিউডের একটি প্রধান চলচ্চিত্র ‘মারিচ’ এর মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করবেন সীরাত কাপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here