শখ কি ফিরে পাবেন পুরনো জায়গা?

0
81

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ দুই বছরেরও বেশি সময় ধরে অভিনয়ে নেই। অভিনয়ে না থাকলেও পাশাপাশি তিনি মিডিয়ায় মানুষজনদের সঙ্গেও যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছিলেন। এতে করে শখকে নিয়ে তৈরি হয়েছিল নানা ধরনের গুঞ্জন। এসব গুঞ্জনের অবসান হয় কিছুদিন আগে।

মা হওয়ার অল্প সময় আগে তার এই অন্তধানের সব কিছুই পরিস্কার হয়। তিনি মিডিয়াকে জানান আড়াল হওয়ার কাহিনী। তবে অভিনয়ে ফিরে আসার বিষয়ে তখন কিছু জানাননি এই মডেল অভিনেত্রী। তবে মা হওয়ার পর কিছুদিন আগে একটি টিভি অনুষ্ঠানে তাকে নাচতে দেখা যায়।

তখনই গুঞ্জন শুরু হয়েছিল যে শিগগিরই শখ ফিরছেন অভিনয়ে। সেই গুঞ্জনটি সত্য হলো এখন। চলতি সপ্তাহেই একটি এক খণ্ডের নাটক দিয়ে বিরতি ভাঙছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে শখের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি নিজেও অভিনয়ের জন্য মুখিয়ে আছি। অনেক দিন নাটকে অভিনয় করছি না। তাই আমার অভিনয় যারা পছন্দ করেন, তারা অপেক্ষায় আছেন। সবার উদ্দেশ্যে বলতে চাই যে আমি এখন থেকে নিয়মিত অভিনয় করব। আশা করছি আমার অভিনীত নাটক সবাই দেখবেন।’

শখের ফিরে আসার ঘোষণায় স্বস্থি ফিরেছে অনেকের। তবে তিনি পুরনো জায়গা ফিরে পাবেন কি না তা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। কারণ গত কয়েক বছরে অনেক তরুণ অভিনয়শিল্পী অভিষিক্ত হয়ে আলো ছড়াচ্ছেন। তাদের সঙ্গে প্রতিযোগিতা করে কতদুর এগুতে পারবেন, তা নিয়ে সন্দিহান অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here