দুপক্ষের সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

0
74

মাদারীপুরের রাজৈর উপজেলায় দুপক্ষের সংঘর্ষে আহত জাহাঙ্গীর শেখ (৪৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে মঙ্গলবার রাত ১টার দিকে তিনি মারা যান।

জাহাঙ্গীর শেখ উপজেলার হরিদাসী মহেন্দ্রদী ইউনিয়নের মহেন্দ্রদী গ্রামে মৃত কালা মিয়া শেখের ছেলে।

এর আগে সকাল ১০টার দিকে উপজেলার মহেন্দ্রদী গ্রামে বিরোধপূর্ণ জায়গায় ঘর তোলা কেন্দ্র করে সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার হরিদাসী মহেন্দ্রদী ইউনিয়নের মহেন্দ্রদী গ্রামে জমিসংক্রান্ত বিরোধ নিয়ে খলিল শিকদার ও ছাত্তার শেখের মধ্যে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার সকাল ১০টার দিকে বিরোধপূর্ণ ওই জায়গায় একটি পক্ষ ছত্তার শেখের ভাই রতন শেখ ঘর নির্মাণ করতে গেলে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এর একপর্যায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় দুপক্ষ। এ সময় কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট এবং একটি রান্নাঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের প্রায় ২০ জন আহত হন।

আহতরা হলেন— জাহাঙ্গীর শেখ, ছত্তার শেখ (৭০), তুষার মোল্লা (৩৫), আলেয়া বেগম, (৫০) ইউসুফ শেখ (৭০), রমজান (১৫), নিশী (১৯) জসিম শেখ (৩৪), ফরিদা বেগম (৫৮), শারমিন বেগম (৩০), আলেম (৩০) এবং শহীদকে (৩৮) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে গুরুতর অবস্থায় জাহাঙ্গীর শেখকে (৪৫) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার আরও অবনতি হলে মঙ্গলবার বিকালে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন থেকে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি জানান, মঙ্গলবার সকালে সংঘর্ষে আহত জাহাঙ্গীর শেখ নামে একজন রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here