সাতপাকে বাঁধা পড়লেন সুশান্তের প্রেমিকা অঙ্কিতা

0
39

বিয়ে করলেন অঙ্কিতা লোখান্ডে। মুম্বাইয়ে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে মঙ্গলবার তার বিয়ের জমকালো অনুষ্ঠান হয়ে গেল। পাত্র ভিকি জৈন। প্রেমিক বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর ভিকির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জনপ্রিয় এ অভিনেত্রী।

ভারতের জনপ্রিয় বিনোদনভিত্তিক ওয়েবসাইট বলিউড বাবল ও পিঙ্ক ভিলার বুধবারের প্রতিবেদনে বলা হয়েছে— বিয়েতে আয়োজনের কোনো কমতি ছিল না। তিন দিনব্যাপী প্রি-ওয়েডিং অনুষ্ঠান হয়। ওইসব অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। মঙ্গলবার সাতপাকে বাঁধা পড়েন দুজন।

অঙ্কিতা লোখান্ডের ঘনিষ্ঠ বান্ধবী সৃষ্টি তাদের বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে আনেন। ছবিতে দেখা যাচ্ছে সেলফির ঢংয়ে পোজ দিচ্ছেন নবদম্পতি। সোনালী রঙের লেহেঙ্গা ও ভারি স্বর্ণালঙ্কার পড়া অঙ্কিতাকে অসাধারণ লাগছিল। বিয়েতে একদম রূপকথার রাজকন্যা হয়েই সামনে ধরা দেন অঙ্কিতা। তার সঙ্গে মিলিয়ে ভিকি পড়েছেন ঘি রঙের শেরওয়ানি।

 

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের পর ভারতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত বিয়ে এটি। মুম্বাইয়ের পাঁচতারকা হোটেলে ‘পবিত্র রিসতা’খ্যাত অভিনেত্রীর বিয়ে উপলক্ষ্যে তারার মেলা বসে। দুজনের বহু শুভাকাঙ্ক্ষী এদিন উপস্থিত ছিলেন। সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা নতুন জীবনের পথে পা বাড়ালেন ভিকি জৈনের হাত ধরে।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন অঙ্কিতা লোখান্ডে। সেই স্বপ্ন পূরণ হয়নি। সুশান্ত সিংয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে।

সুশান্তকে নিয়ে অঙ্কিতার অতীতের সুখস্মৃতিগুলো এতদিন তাকে বেশ পুড়িয়েছে। সুশান্তের সঙ্গে ব্রেকআপের পর ভিকিই আগলে রেখেছিলেন অঙ্কিতাকে। অবশেষে পরিণতি পেল তাদের তিন বছরের প্রেম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here