মাহির গান হঠাৎ কোটি ছাড়াল

0
119

সাম্প্রতিক সময়ে আলোচিত নায়িকা মাহিয়া মাহির ঢাকাই সিনেমায় পথচলা শুরু হয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে। মাহি অভিনীত প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ ২০১২ সালের ৫ অক্টোবর মুক্তি পেয়েছিল। সিনেমাটি ব্যবসায়িক সাফল্য পায় ।

এরপর মাহি জাজের প্রযোজিত বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। প্রতিষ্ঠানটি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ সিনেমায় একটি গান ব্যবহার করা হয়েছিল যেটি ছিল মাহির নামেই। গানের শিরোনাম ‘তুই আমার মাহিয়া মাহিয়া মাহি’।

স্যাভির সংগীত পরিচালনায় সাদাব হাশমি গানটিতে কণ্ঠ দেন। পর্দায় লন্ডনের বিভিন্ন মনোরম লোকেশনে মাহিকে ভেবে গানটিতে ঠোঁট মেলান পশ্চিমবঙ্গের নায়ক অঙ্কুশ হাজরা। তার সঙ্গে অভিনয় করেন মাহি নিজেও।

জাজ মাল্টিমিডিয়াব ইউটিউব চ্যানেলে কলকাতার অশোক পতি পরিচালিত সিনেমাটির ‘তুই আমার মাহিয়া মাহি’ গানটি প্রকাশ করা হয় ২০১৫ সালের ৭ জানুয়ারি। কিন্তু হঠাৎ করেই ইউটিউবে গানটির ভিউ বাড়তে শুরু করে। এখন পর্যন্ত ১ কোটি ১৩ লাখ ৪ হাজারের বেশি মানুষ গানটি দেখেছে

উল্লেখ্য, এর আগে মাহি অভিনীত ‘অগ্নি ২’ সিনেমার ‘ম্যাজিক মামনি’ গানটিও ইউটিউবে কোটি দর্শক দেখার রেকর্ড গড়েছিল। ২০১৫ সালে জুনে গানটি ইউটিউবে প্রকাশিত হয়। এটি গেয়েছেন নেহা কাক্কার, কথা রিদ্ধি। এ গানটির সংগীত পরিচালকও ছিলেন স্যাভি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here