পর্দায় নুসরাতকে দেখে চমকে গেলেন মা-বাবা!

0
109

বলিউডের বর্তমান প্রজন্মের নায়িকা নুসরাত ভারুচা। এক সাক্ষাৎকারে তিনি জানান, বড়পর্দায় তাকে দেখে তার পরিবারের সদস্যরা চমকে উঠেছিলেন।

নুসরাত তার ‘সোনু কি টিটু কি সুইটি’ সিনেমা দিয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। এ সিনেমার এক গানে ব্রালেট পোশাকে নেচে-গেয়ে ঝড় তুলেছিলেন নুসরাত। অভিনেত্রী নুসরাত তার মা-বাবা এবং ঠাকুমাকে নিয়ে তা দেখতে বসেছিলেন। তিন মিনিট ৪৩ সেকেন্ডের গান শেষ হতেই বিস্ময় মেশানো প্রশ্ন ধেয়ে আসে তার দিকে- ‘তুমি কি ওটা অন্তর্বাস পরেছো?’

এমন প্রশ্নে প্রথমে খানিক চমকে উঠেছিলেন নুসরাত। নিজেকে সামলে উত্তর দিয়েছিলেন- ‘এটা ব্রালেট পোশাক। ফ্যাশনের ভাষায় এই পোশাককে তাই বলা হয়। এটা অনেকেই পরে।’

নুসরাতের সিনেমা প্রেক্ষাগৃহে আসার আগেই জনপ্রিয় হয় গানটি। চারদিকে মেয়ের প্রশংসা শুনে খুশি হয়েছিলেন নুসরতের মা-বাবাও। তারা বুঝেছিলেন, শুধুমাত্র সিনেমার স্বার্থেই ব্রালেট পরে ক্যামেরার সামনে এসেছিলেন নুসরত। মেয়ের পোশাক নিয়ে যে অভিমান ছিল, তা মিলিয়ে যেতে সময় লাগেনি তেমন।

কেবল রিল লাইফ নয় রিয়েল লাইফেও বেশ খোলামেলা পোশাকে নুসরাত মেলে ধরেন নিজেকে। তার সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলেই দেখা মেলে অসংখ্য বিকিনি পরা ও স্বল্প বসনায় তোলা তার ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here