ইউটিউবে আসছে ‘পৃথিবীর মায়া’

0
122

সঙ্গীত শিল্পী মেহরাবের নতুন মিউজিক ভিডিও ‘পৃথিবীর মায়া’ আগামী ৮ ডিসেম্বর ইউটিউবে মুক্তি পাবে। ইউটিউব চ্যানেল ‘MEHRAB’-এ মুক্তির অপেক্ষায় থাকা আলোচিত ওই মিউজিক গানটি লিখেছেন শোয়েব লিয়াকত। সুর করেছেন মেহরাব ও শোয়েব। সঙ্গীত আয়োজন করেছেন গানের শিল্পী মেহরাব নিজেই। গানটিতে মডেল হিসেবে দেখা যাবে শান্তা জাহান, সায়েম সালেক, ওয়াসিউ এবং রাব্বিকে।

মিউজিক ভিডিওটিতে উপস্থাপিত হয়েছে একটু ব্যতিক্রম ধরনের গল্প, যা কিনা অনেকের জীবনের কঠিন একটি বাস্তবতার প্রতিফলন। প্রেম-ভালোবাসা-বন্ধন-বিয়োগ মিশ্রিত এই গানটির মিউজিক ভিডিও ডিরেকশন দিয়েছেন মেহরাবই।

মিউজিক ভিডিওটির শ্যুটিং করার কথা ছিল এপ্রিলের ৮ ও ৯ তারিখ। কিন্তু এপ্রিলের পাঁচ তারিখ থেকে লকডাউন পরে যাওয়ায় তাড়াহুড়া করে একদিন সময়েই এপ্রিলের ৪ তারিখই গানটির শ্যুটিং-এর সবটুকু শেষ করে ফেলতে হয়।

মেহরাবের আশা গানটি শ্রোতা ও দর্শকদের মনে আবেগ ত্বরান্বিত করবে।

ক্লোজআপ ওয়ান সঙ্গীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা দিয়ে গানের ভুবনে প্রবেশ করেন মেহরাব। প্রতিযোগিতা চলাকালেই সঙ্গীতানুরাগীদের ভালোবাসায় সিক্ত হন তিনি। পরবর্তীতে মৌলিক গান নিয়ে তাদের মন জয় করেন তিনি। তার ইউটিউব চ্যানেলের প্রথম মিউজিক ভিডিও ‘শোন না’ – মেহরাব ও শোয়েব লিয়াকতের লেখা। এরপর রবিউল ইসলাম জীবনের লেখা ‘ভালোবাসি খুব’ নামের আরেকটি গানের ভিডিও নিয়ে হাজির হয়েছিলেন মেহরাব। গান দুইটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন তার স্ত্রী রুশী চৌধুরী। দু’টি মিউিজিক ভিডিওই ছিল দর্শক ও তাদের আগ্রহের কেন্দ্রে।

সঙ্গীত শিল্পী মেহরাবের বেশকিছু মিক্সড অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে রয়েছে- আড্ডা, বোকা, প্রিন্স মাহমুদের গান। এই তিনটি এ্যালবামেরই আয়োজনে ছিলেন প্রিন্স মাহমুদ, আরও ছিল তানভির তারেকের কথা ও সুরে “কাহাতক”।

তার একক এ্যালবাম ‘সাইরেন’। তার প্রকাশিত মিউজিক ভিডিও’র মধ্যে আরও রয়েছে- এলো রে বৈশাখ।

লিরিক ভিডিও’র মধ্যে আছে- রবিউল ইসলাম জীবনের লেখা “আমিতো শুধু ভালোবাসতেই চাই” ও শোয়েব লিয়াকতের “আকাশি রং”

মেহরাব জানান, এখন স্টেজ শো নিয়ে তার চরম ব্যাস্ততা চলছে তার মাঝেও নিজের সুর ও সঙ্গীতে আরও মৌলিক গান তৈরি হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here