তমা মির্জাও কি ভিন্নপথে হাঁটছেন

0
118

মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী- এই তিন পরিচয়েই সফল তমা মির্জা। নাটক, সিনেমায় নিয়মিত অভিনয় করছেন তিনি। পাশাপাশি স্টেজ অনুষ্ঠানেও পারফর্ম করতে দেখা যায় তাকে।

এসব কর্মকাণ্ড চলমান থাকলেও তমার পরিকল্পনায় নাকি রয়েছে অন্য কিছু। তিনিও প্রবাসী হওয়ার তালিকায় নাম লেখাচ্ছেন- এমন গুঞ্জন চাউর হয়েছে চিত্রপাড়ায়।

শিগগিরই নাকি তমা এ প্রক্রিয়ায় যুক্ত হচ্ছেন। যার প্রথম পদক্ষেপ হিসেবে সম্প্রতি আমেরিকা থেকে ঘুরে আসলেন তিনি। এ বিষয়ে তমা মির্জার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

তিনি বলেন, আমেরিকায় তো আমি আরও আগে থেকেই নিয়মিত যাই। সাংস্কৃতিক কর্মকাণ্ড ছাড়াও ব্যক্তিগত ভ্রমণে যাই। এবারো সেভাবেই গিয়েছিলাম। আপাতত আমার এ ধরনের কোনো পরিকল্পনা নাই। যদি প্রবাসী হওয়ার প্রক্রিয়া শুরু করি তাহলে তা জানিয়েই করব।

তবে তমার সাম্প্রতিক কর্মকাণ্ড সম্পর্কে যারা খোঁজ রাখেন তাদের অনেকেই তার আমেরিকায় স্থায়ী হওয়ার বিষয়টিকে নিশ্চিত করছেন। এদিকে গত ২৯ নভেম্বর দেশে ফিরেই স্টেজ শো নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এই চিত্রনায়িকা।

চলতি মাসের বেশিরভাগ সময়টাই তিনি স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন। তার হাতে রয়েছে কয়েকটি সিনেমার কাজ।

এগুলো হলো শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘পাপ কাহিনী’, আরিফুজ্জামানের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং শাহনেওয়াজ কাকলীর ‘ফ্রম বাংলাদেশ’। অভিনয় ছাড়া তিনি একজন উপস্থাপকও। তবে আপাতত উপস্থাপনার কাজ করছেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here