ক্যাটরিনার নতুন ফ্ল্যাটের ভাড়া কত?

0
128

বলিউডের এখনকার আলোচনার শীর্ষ অংশ হচ্ছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। এ বিষয়ে বিভিন্ন খবর ভাসছে ভারতীয় গণমাধ্যমগুলোতে। আর এ দুই তারকার বিয়ের ফুলের গন্ধ মুম্বাই থেকে রাজস্থানে পৌঁছে গেছে।

রাজস্থানের একটি বিলাসবহুল প্রাসাদে বিয়ে করবেন দুই তারকা। আর বিয়ের পর ভিকি-ক্যাটরিনা যে বাসায় থাকবেন, সেই বাসার ফ্ল্যাটের ভাড়া বিষয় নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ের জুহুতে পাঁচ বছরের জন্য একটি বাসার অষ্টম তলায় ফ্ল্যাট ভাড়া নিয়েছেন এ জুটি। বিয়ের পর সেখানেই থাকবেন তারা। এখনই সেই ফ্ল্যাটের কাজ ৯৮ শতাংশ প্রস্তুত হয়ে গেছে। আর ভিকি ও ক্যাটরিনার বিয়ে শেষ হতে হতেই বাকি ২ শতাংশ কাজও তৈরি হয়ে যাবে।

সেই ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার সময়ে প্রায় এক কোটি ৭৫ লাখ টাকা জমা রেখেছেন ভিকি। প্রথম ৩৬ মাস ভিকি এবং ক্যাটরিনা প্রতি মাসে ৮ লাখ টাকা করে ভাড়া দেবেন। তার পরের ১২ মাস ৮ লাখ ৪০ হাজার টাকা করে এবং তার পরের এক বছর ধরে প্রতি মাসে ৮ লাখ ৮০ হাজার করে টাকা দেবেন।

জনপ্রিয় এই জুটির বিয়ের আগেই এত টাকা দিয়ে ফ্ল্যাট তৈরি করার খবরে নেটিজেনরা অনেকেই বলছেন, প্রতি মাসে এত টাকা ভাড়া দিলে তাদের সংসার চলবে কীভাবে!

আগামী বছরে ভিকি ও ক্যাটরিনা দুজনেরই চারটি করে ছবির চুক্তি রয়েছে এখন পর্যন্ত। কিন্তু ছবি করে তারা কত টাকা পান তা নিয়ে সুস্পষ্ট কোনো তথ্য জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here