ঢাবি মার্কেটিং বিভাগ অ্যালামনাইয়ের রজতজয়ন্তী ১৭ ডিসেম্বর

0
115

আগামী ১৭ ডিসেম্বর বর্ণাঢ্য আয়োজনে রজতজয়ন্তী উদযাপন করতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মার্কেটিং বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ উপলক্ষে নানা কর্মসূচি অনুষ্ঠিত হবে।

শনিবার মার্কেটিং বিভাগের সেমিনার কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

লিখিত বক্তব্যে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ তালুকদার বলেন, আগামী ১৭ ডিসেম্বর ঢাবির কেন্দ্রীয় খেলার মাঠে আমরা মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের রজতজয়ন্তী আয়োজন করতে যাচ্ছি। সকাল ৮টা থেকে শুরু হয়ে অনুষ্ঠান চলবে রাত সাড়ে ৯টা পর্যন্ত। এ বছর বাংলাদেশের সুবর্ণজয়ন্তী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও ঢাবির শতবর্ষ পূর্তি। এসব বিষয় বিবেচনায় নিয়েই আমরা অনুষ্ঠান সাজিয়েছি।

তিনি জানান, রজতজয়ন্তীতে ‘বাংলাদেশে ব্যক্তি উদ্যোক্তাদের সম্ভাবনা ও চ্যালেঞ্ শীর্ষক আলোচনা পর্ব রাখা হয়েছে। সবচেয়ে আকর্ষণীয় ইভেন্ট হচ্ছে- সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে বাংলাদেশের জনপ্রিয় শিল্পীদের সঙ্গে ভারতীয় গায়ক নচিকেতা চক্রবর্তী ও তার দল সঙ্গীত পরিবেশন করবেন। উপস্থাপনায় থাকবেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

অনুষ্ঠানে অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. মীজানুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফারুক আহমেদ তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে থাকবেন ঢাবি উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান। শুভেচ্ছা বক্তব্য রাখবেন ঢাবি মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মিজানুর রহমান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. মীজানুর রহমান, অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, সহ-সভাপতি সালাহ উদ্দিন আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here