অফিসে গিয়ে জবি শিক্ষককে হত্যার হুমকি, থানায় জিডি

0
86

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. রাইসুল ইসলামকে অফিসে এসে দুই ব্যক্তি হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

এ ঘটনায় সোমবার (১৫ নভেম্বর) রাজধনীর কোতোয়ালী থানায় নিজের নিরাপত্তার চেয়ে তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন রাইসুল ইসলাম।

তিনি ডায়েরিতে অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে মো. আব্দুল গাফ্ফার ও মো. শাহজাহান নামের দুই ভাই কেরাণীগঞ্জে ওই শিক্ষকের বাসার এলাকায় অনেককে মারধর ও অসামাজিক কার্যক্রম করে আসছে। তিনি প্রতিবাদ করায় গত ১২ নভেম্বর কেরানীগঞ্জের তাকে হত্যার হুমকি দেন। পরেরদিন ১৩ নভেম্বর বেলা ২.৩০ মিনিটের দিকে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেইটের সামনে আবারও অফিসে এসে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেন তারা।

জিডিতে তিনি আরও উল্লেখ করেন, এই দুই ভাইয়ের নামে বেশকিছু মামলা চলমান। তারা আমাকে অফিসে এসে মারার হুমকি দিয়েছে তাই কোতোয়ালী থানায় জিডি করেছি৷

এ বিষয়ে রাইসুল ইসলাম যুগান্তরকে বলেন, আমাকে নিজ কক্ষে এসে হুমকি দিয়ে গেছে। পরবর্তীতে আবারও বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেইটের সামনে হুমকি দিল। আমি আইনের কাছে নিরাপত্তা চাচ্ছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল যুগান্তরকে বলেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রাইসুল ইসলাম নামে এক শিক্ষককে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় থানায় জিডি করা হয়েছে। এ বিষয়ে পরবর্তীতে যেকোনো প্রয়োজনে আমরা এই শিক্ষককে সহায়তা দেব।

তবে এ ব্যাপারে অভিযুক্ত মো. শাহজাহানের সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here