কর্মহীনদের বাড়িঘরে খাবার পৌঁছে দিচ্ছেন এমপি বাবলা

0
92

নির্বাচনী এলাকার কর্মহীন অসহায় মানুষদের ঘরে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

সাতদিন ব্যাপী কর্মসুচীর দ্বিতীয় দিনে মঙ্গলবার পর্যন্ত (গত দুদিনে) দুহাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আটা, ডাল, আালু, পেঁয়াজ, লবনসহ বিভিন্ন পণ্যসামগ্রী।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুর থেকে নির্বাচনী এলাকার কদমতলি থানার মুরাদপুর, জুরাইন আলমবাগ, মোহাম্মদ বাগ, মেরাজ নগর এলাকা অসহায় মানুষদের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি বাবলা। এরআগে সোমবার দুপুরে শ্যামপুর থানার খন্দকার রোডে দৃস্টি প্রতিবন্ধীদের হাতে খাদ্য সামগ্রী তুলে তিনি।

এ সময় বাবলার সাথে ৫৪ নং ওর্য়াড কাউন্সিলর হাজী মো. মাসুদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, কদমতলী থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, বাবলার বিশেষ সহকারী ডি,কে সমির উপস্থিত ছিলেন।

অসহায় মানুষদের সহায়তায় বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে এমপি বাবলা বলেন, কোভিড এর মত ভয়ংকর মহামারি থেকে নিজেদের রক্ষার জন্য মহান আল্লাহর নিকট প্রার্থনার পাশাপাশি অবশ্যই সবাইকে সমাজিক দূরত্ব বজায় রাখতে হবে। মাস্কপরাসহ শতভাগ স্বাস্থবিধি মেনে চলতে হবে।

তিনি বলেন, সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ও আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছানোর জন্য আমাদের নির্দেশনা দিয়েছেন। সেই নির্দেশনা মোতাবেক আমার নির্বাচনী এলাকায় সুবিধা বঞ্চিত মানুষের ঘরে ঘরে সাধ্য অনুযায়ী খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি।

‘‘লক ডাউনে যাতে কোন মানুষ কে অনাহারে না থাকে, সেই জন্য সরকারের পাশাপাশি দায়িত্বশীল বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সাধারণ মানুষের পাশে রয়েছে। জাতির যে কোন দূর্যোগে আমাদের পার্টির নেতাকর্মিরা সামনের কাতারে থাকবে বলেও জানান বাবলা।

পরে এমপি বাবলার পক্ষে জাতীয় পার্টির শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ ও যুব সংহতির সভাপতি মারুফ হাসান মারুফের নেতৃত্বে মিরহাজীবাগ, দোলাইপাড় এলাকায় খাদ্য সামগ্রী বিতরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here