আ.লীগের কার্যালয়ের সামনে নৌকা প্রতীকে আগুন

0
63

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় নৌকা প্রতীকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার কাইচাইল ইউনিয়নের নতুন বাজারে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

শনিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, এ ঘটনাকে কেন্দ্র করে নৌকার প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পাল্টাপাল্টি অভিযোগ থাকায়, দুপক্ষের মধ্যে এলাকায় বড় ধরনের সংঘর্ষ-সংঘাতের আশঙ্কা করছে এলাকাবাসী।

কাইচাইল ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোস্তফা খান বলেন, কাইচাইচাইল ইউনিয়নের নতুন বাজারে আমার একটি নির্বাচনী কার্যালয় আছে। কার্যালয়ের সামনে বাঁশ ও কাপড় দিয়ে একটি নৌকা প্রতীক তৈরি করে রেখেছি।

শুক্রবার দিবাগত গভীর রাতে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন ঠান্ডু মাস্টারের কর্মীরা ওই প্রতীকী নৌকায় আগুন দিয়ে পুড়িয়ে ফেলেছে। যারা নৌকা পুড়িয়েছে, তাদের উপযুক্ত বিচার দাবি করছি।

আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কাইচাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ঠান্ডু মাস্টার বলেন, আমার কোনো কর্মী নৌকায় আগুন দেয়নি। আমাকে ফাঁসাতে ষড়যন্ত্র করে, তারা নিজেরাই নৌকায় আগুন দিয়েছে। এ ধরনের নোংরা রাজনীতির তীব্র নিন্দা জানাই।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) সুমিনুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here