বিশেষ দিনে সাবরিনা বশিরের নতুন গান

0
74

শ্রুতিমধুর গানে কণ্ঠ দিয়ে পরিচিতি পেয়েছেন সাবরিনা বশির। ছোটবেলা থেকেই গানের সঙ্গে যুক্ত থাকলেও ২০০৫ সাল থেকে তিনি অডিও গান গাওয়া শুরু করেন। এখন পর্যন্ত তার গাওয়া প্রকাশিত গানের সংখ্যা ৭০টিরও বেশি।

আধুনিক, ফোক এবং রক ধাঁচের গানে কণ্ঠ দেওয়া এই শিল্পী চলতি মাসেই প্রকাশ করবেন তার নতুন গান। এবারের গানটির শিরোনাম ‘দিল্লিকা লাড্ডু’। এটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন আহমেদ হুমায়ুন এবং সংগীত পরিচালনা করেছেন সিমন আহমেদ। গানটি ৩০ অক্টোবর সাবরিনা বশীরের জন্মদিনে ইউটিউবে প্রকাশ হবে।

এ প্রসঙ্গে সাবরিনা বশির বলেন, আমি ছোটবেলা থেকেই গান গাইছি। এক যুগের বেশি সময় ধরে আমার গান প্রকাশ হচ্ছে। প্রতিটি গানেই শ্রোতাদের জন্য বিশেষ কিছু থাকে। যার কারণে তারা আমার গান আগ্রহ নিয়ে শোনেন। আশা করছি এবারের গানটিও শ্রোতাদের ভালো লাগবে।

প্রসঙ্গত দেশের জনপ্রিয় সংগীত তারকা আসিফ আকবর, তাহসান, প্রতীক হাসান, কাজী শুভদের সঙ্গেও এই শিল্পী যৌথ গানে কণ্ঠ দিয়েছেন এর আগে। এদিকে সম্প্রতি ইউটিউবে অবমুক্ত হয়েছে তার ‘জলে গিয়েছিলাম সই’ নামের ফোক গানচিত্র। শিগগিরই অবমুক্ত হবে আসিফ আকবরের সঙ্গে ‘মধুচোরা’ ও ‘ফুলের কানে ভ্রমর এসে’ শিরোনামের গান দুটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here