তিন সিনেমা নিয়ে অপেক্ষায় ফেরদৌস

0
63

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস করোনাকালেও অভিনয়ে নিয়মিত। একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এবং কাজ করছেন। এর মধ্যে পর্যায়ক্রমে তিনটি সিনেমার সব কাজ শেষ করেছেন এ অভিনেতা। এগুলো হলো জি এম ফারুকের পরিচালনায় ‘যদি আরেকটু সময় পেতাম’, মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’ এবং এখলাস আবেদিনের ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি’।

কিছু প্রক্রিয়া শেষে এগুলো সেন্সর হয়ে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে। সিনেমা তিনটি নিয়ে অপেক্ষায় আছেন ফেরদৌস। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমা তিনটির কাজ শুরু হয়েছিল করোনাকাল শুরু হওয়ার আগে। তবে অল্প কিছু কাজ বাকি থাকতেই মহামারি চলে আসে। যে কারণে এগুলোর কাজ শেষ হতে কিছুটা বিলম্বও হয়। এখন তিনটি সিনেমার কাজই শেষ হয়েছে। আশা করছি, মুক্তি পেলে সিনেমাগুলো দর্শক আগ্রহ নিয়েই দেখবেন।’ এদিকে হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১ সেইসব দিন’ এবং আফজাল হোসেনের পরিচালনায় ‘মানিকের লাল কাঁকড়া’ নামের সরকারি অনুদানের দুটি সিনেমার কাজও হাতে রয়েছে এ অভিনেতার।

এ ছাড়া নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ নামের একটি সিনেমার শুটিংও করেছেন সম্প্রতি। অভিনয়ের পাশাপাশি একটি উপন্যাস লেখার কাজ নিয়েও ব্যস্ততা যাচ্ছে ফেরদৌসের। তার লেখা প্রথম উপন্যাস আগামী একুশের গ্রন্থমেলায় প্রকাশ হবে বলে জানিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here