দুর্গাপূজায় কী থাকছে স্টুডিও জয়ার আয়োজনে

0
66

প্রতি বছরই শারদীয় দুর্গোৎসবকে ঘিরে বিনোদন ভুবনের সংশ্লিষ্টরা বাহারি আয়োজন সাজায় দর্শক-শ্রোতাদের জন্য। কিন্তু এবারের পূজা কিছুটা অন্যরকম। কারণ মহামারির কারণে দীর্ঘদিন স্থবির হয়েছিল পুরো দেশ। অধিকাংশ মানুষ ঘরবন্দি ছিলেন।

এখন দেশের করোনা পরিস্থিতি উন্নতি দিকে, তাই আসছে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান স্টুডিও জয়া নিয়ে এসেছে বেশ কিছু নতুন মৌলিক গান ও মিউজিক ভিডিও; যা ইতোমধ্যেই প্রকাশ পাচ্ছে।

দুর্গাপূজা উপলক্ষে স্টুডিও জয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল, অফিসিয়াল ফেসবুক পেইজ, ওয়েবসাইটসহ স্টুডিও জয়ার সব ডিজিটাল প্লাটফর্মে উন্মুক্ত করা হচ্ছে নতুন গান ও মিউজিক ভিডিওগুলো। প্রতিবারের মতো এবারো দেশের বিভিন্ন প্রজন্মের জনপ্রিয় শিল্পীদের গান থাকছে স্টুডিও জয়ার ব্যানারে।

এবারের দুর্গাপূজায় স্টুডিও জয়ার আয়োজন সম্পর্কে এর কর্ণধার সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা বলেন, বাঙালি উৎসবপ্রিয় জাতি, বাঙালির প্রতিটি উৎসবেই স্টুডিও জয়া চেষ্টা করে দেশবরেণ্য প্রবীণ এবং তরুণ শিল্পীদের কণ্ঠে নতুন কিছু মৌলিক গান দর্শক শ্রোতাদের উপহার দিতে।

এবারের দুর্গাপূজায় নিয়ে আসা নতুন মৌলিক গানগুলোর মধ্যে থাকছে- বাপ্পা মজুমদারের ‘নীল মাছি’, নবীণ শিল্পী মৌসুমী মিমের ‘আকাশ ছুঁতে চাই’ ক্লোজআপ তারকা নোলক বাবুর ‘তোমার দেয়া কষ্ট’, প্রিয়াঙ্কা বিশ্বাসের ‘সন্ধ্যাতারা’, ইউসুফ রিয়াদের ‘এখনো তোমাকে ভালোবাসি’ ও সাইফ শুভর ‘বেহিসেবি মন’।

উল্লেখ্য, সুরকার ও সংগীত পরিচালক রাজন সাহা ২০১২ সালে এ প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। শুরু থেকেই দেশীয় শিল্প-সংস্কৃতি ও ঐতিহ্যকে গুরুত্ব দেওয়ার পাশাপাশি দেশ ও দেশের বাইরের নন্দিত সঙ্গীতশিল্পীসহ নতুন প্রজন্মের প্রতিভা বিকাশেও অনন্য অবদান রেখে চলেছে স্টুডিও জয়া।

3
Shares
facebook sharing buttonmessenger sharing buttonwhatsapp sharing buttontwitter sharing buttonlinkedin sharing button

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here