যুক্তরাষ্ট্রস্থ নোয়াখালী সমিতিতে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুর সংবর্ধনা

0
13
যুক্তরাষ্ট্রস্থ নোয়াখালী সমিতিতে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুর সংবর্ধনা

মার্কিন যুক্তরাষ্ট্রের সোনাইমুড়ী চাটখিল প্রবাসীদের উদ্যোগে নোয়াখালী সমিতির নোয়াখালী ভবনে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এফবিসিসিআই স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি টেলিলিংক গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুর নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় রাত ৮টায় অনুষ।টান শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ যুক্তরাষ্ট্র শাখার সভাপতি সিদ্দিকুর রহমান ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ সহ সভাপতি আবুল কাশেম প্রবাসী কল্যান সম্পাদক সোলাইমান এক নং কার্যকরি সদস্য শাহানারা রহমান মিলেনিয়াম টিভির চেয়ারম্যান ড নুর মোহাম্মদ সহ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ শ্রমীক লীগের নেতৃবৃন্দ সহ নোয়াখালী কমিউনিটির নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বাংলাদেশের শিল্পাঙ্গনের উজ্জল নক্ষত্র মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুর ভূয়সী প্রশংসা করে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক স্থিতিশীলতা নিশ্চিত করতে এমন শিল্প উদ্যোক্তাদের বিকল্প নেই। দলের দুঃসময়ের আন্দোলনের চালিকা শক্তি তারা। তাই সকলের উচিত মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুর মতো নেতাদের হাতকে শক্তিশালী করা’।
সভায় সংবর্ধিত অতিথি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেন, `যেদিন থেকে বঙ্গবন্ধু বন্ধুর সু-দূর প্রসারী রাষ্ট্রদর্শন বুঝতে শিখেছি সেদিন থেকে তাঁর আদর্শে উজ্জীবীত হয়ে জয়বাংলার মিছিলে শামিল হয়েছি। আমরণ বঙ্গবন্ধু আদর্শ ধারন করে দেশ ও মানুষের কল্যানে কাজ করে যেতে চাই । দেশের ব্যবসায়ীদের ও সাধারণ মানুষের কলানে কাজ করে যাচ্ছি, আগামীতে কাজ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here