ত্রাণ দিয়ে ফেরার পথে মোটরসাইকেল-অটোবাইক সংঘর্ষে আহত ৩

0
17

নেত্রকোনার কলমাকান্দায় ত্রাণ দিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল ও আটোবাইকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলে থাকা তিন যুবক আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বন্যায় ক্ষতিগ্রস্ত লেংগুরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় লোকজনের মধ্যে ত্রাণ দিয়ে বাড়ি ফেরার পথে রহিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. লুৎফর রহমান প্রাথমিক চিকিৎসা শেষে আহত তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহতরা হলেন ময়মনসিংহের শম্ভুগঞ্জ এলাকার শফিকুল ইসলামের ছেলে শাওন (১৮), একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মামুন মিয়া (২০) ও মৃত মঞ্জুরুল ইসলামের ছেলে জাহিদ হাসান (২২)।

আহতরা জানান, শুক্রবার সকালে ময়মনসিংহ থেকে ‘রক্তদানে আমার দেশ’ সংগঠনের ১২ সদস্যে একটি দল কলমাকান্দা উপজেলায় সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের জন্য ত্রাণসামগ্রী বিতরণ করতে আসেন। লেংগুরা ইউনিয়নের বিভিন্ন এলাকার ত্রাণ দিয়ে বাড়ি ফেরার উদ্দেশ্যে পিকআপভ্যানে করে আটজন ও মোটরসাইকেল করে তিনজন রওনা হয়।

পথে রহিমপুর এলাকায় মোটরসাইকেলটির সঙ্গে উল্টোদিক থেকে আসা একটি অটোবাইকের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা তিন যুবক গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here