ঈদুল আজহা আমাদের ত্যাগের উৎসব: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

0
18

পবিত্র ঈদুল আজহা ইসলাম ধর্মের অনুসারীদের জন্য ত্যাগের উৎসব। মহান আল্লাহতালার সন্তুষ্টি অর্জনের জন্য প্রতি বছর এই দিনে আমরা পশু কুরবানি দেওয়ার মাধ্যমে আল্লাহতালার সন্তুষ্টি অর্জনের চেষ্টা করে থাকি। ঈদুল আজহার এই উৎসবে ধনী-গরিব কোনো ভেদাভেদ নেই। সব মুসলমান মিলেমিশে এ উৎসবে শামিল হই।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সোমবার দিনব্যাপী ঢাকার নবাবগঞ্জের চুরাইন ইউনিয়নের কামারখোলা গ্রামের নিজ বাড়িতে যমুনা গ্রুপের চেয়ারম্যান, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মহিলা এবং শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি জাতীয় পার্টির নেতাকর্মী, স্থানীয় সুধীজন ও নানান শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন, আপনাদের মাঝে উপস্থিত হয়ে ঈদের আনন্দ ভাগ করে নিতে পেরে আজ আমি আনন্দিত। আপনাদের পাশে ছিলাম, আছি। আমার পরিবারের সব সদস্যদের জন্য দোয়া করবেন। আমি আপনাদের সাফল্য ও মঙ্গল কামনা করি।

এ সময় উপস্থিত ছিলেন- নাজমা আক্তার এমপি, ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদসহ ঢাকা জেলা ও নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টি, মহিলা জাতীয় পার্টি, যুব সংহতি, ছাত্র সমাজ, কৃষক পার্টির বিভিন্ন পর্যায়ের নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here