সাক্কুর সহযোগিতা চাইবেন রিফাত

0
26

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েছেন আরফানুল হক রিফাত। নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রিফাত সিটি করপোরেশনের দায়িত্ব নেওয়ার পর সবাইকে নিয়ে কাজ করার অঙ্গীকার করেছেন।

সাবেক দুই বারের মেয়র মনিরুল হক সাক্কুর পরামর্শও চাইবেন তিনি। বৃহস্পতিবার যুগান্তরের সঙ্গে একান্ত আলাপচারিতায় এমনটিই জানিয়েছেন এই নেতা।

রিফাত বলেন, অবশ্যই সাক্কুর সহযোগিতা চাইব। তার যেসব ভালো কাজ এখনো শেষ হয়নি, আমি সেগুলো শেষ করব। কারণ আমি চাই, নগরের ও নগরবাসীর উন্নয়ন। তাদের ভালোর জন্য যে কোনো কাজ আমি করব। এটাতে সবার সহযোগিতা চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছিলেন। স্বাধীনতার প্রতীক বঙ্গবন্ধুর নৌকা আমাকে দিয়েছিলেন। আমি কুমিল্লার মানুষের কাছে তাদের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছিলাম। তারা আমার ওপর আস্থা রেখেছেন। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনে ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন। আমিও তাদের সেই আস্থা ও বিশ্বাসের মর্যাদা রাখতে চাই ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, বুধবার অনুষ্ঠিত কুমিল্লা সিটি নির্বাচনে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হয় রিফাত ও সাক্কুর মধ্যে। মাত্র ৩২৩ ভোটে সাক্কুকে হারান রিফাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here