সীতাকুণ্ডে আহতদের রক্ত দিতে ছাত্রদলের জরুরি নির্দেশনা

0
19

চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে আহতদের রক্ত দেওয়াসহ সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়াতে জরুরি নির্দেশনা দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল।

রোববার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে এ নির্দেশনা দেন ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

নিজের ভেরিফায়েড ফেসবুক স্ট্যাটাসে ছাত্রদল সাধারণ সম্পাদক উল্লেখ করেন, ‘ভাটিয়ারি বিএম ডিপোতে ভয়ঙ্কর বিস্ফোরণ। প্রায় ৫ কিলোমিটার এলাকাজুড়ে কেঁপে উঠেছে। একের পর এক বিস্ফোরিত হচ্ছে সামর্থ কনটেইনার। হাসপাতালে জায়গা সংকট। চট্টগ্রামের জাতীয়তাবাদী ছাত্রদলের সব ইউনিটকে চট্টগ্রাম মেডিকেলে অবস্থান নেওয়ার জন্য নির্দেশনা দেওয়া গেল।

সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। হতাহতের সংখ্যা অনেক, প্রচুর পরিমাণ রক্তের প্রয়োজন হচ্ছে। দয়া করে যে যেখানে আছেন সাধ্যের মধ্যে থাকলে এক্ষুণি ছুটে যান, আপনার এক ব্যাগ রক্ত হয়তো বাঁচিয়ে দিতে পারে একটি প্রাণ, আপনার পরিচিত রক্তযোদ্ধা বন্ধুদেরও আসার জন্য অনুরোধ করুন।’

এদিকে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল তার ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেছেন, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চট্টগ্রাম মহানগর উত্তর জেলা এবং দক্ষিণ জেলার নেতৃবৃন্দকে পরিস্থিতি মোকাবিলায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here