কেকের পর চলে গেলেন আরও এক সংগীতশিল্পী

0
33

জনপ্রিয় গায়ক কেকের অকাল মৃত্যুতে স্তব্ধ অনুরাগীরা। এরই মধ্যে আরও এক দুঃসংবাদ। মাত্র ২২ বছরে মৃত্যু হলো দিল্লির সংগীতশিল্পী শেইল সাগরের। তবে মৃত্যুর কারণ এখনো স্পষ্ট হয়নি।

তরুণের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার মিউজিশিয়ান বন্ধুরাই।

দিল্লির অন্য এক শিল্পী টুইট করেছেন, আজ একটা দুঃখের দিন। প্রথমে কেকে আর তার পর এই দারুণ মিউজিশন যিনি আমাদের অবাক করেছিল উইকেড গেমস গানে। শেইল সাগর তোমার আত্মার শান্তি কামনা করি। আমি ওকে ব্যক্তিগতভাবে চিনতাম না; কিন্তু একবার ওর শো দেখতে গিয়েছিলাম। ওর সঙ্গে সংযোগ স্থাপন করতে পেরেছিলাম। ও যেভাবে সংগীতচর্চা করত, গান বানাত আমার তা ভালো লাগত। আমরা এক গুণি মানুষকে হারালাম। দয়া করে সব স্বাধীন শিল্পীকে সমর্থন করুন।

ইনডিপেনডেন্ট মিউজিকের জগতে শেইল পরিচিতি পেয়েছিল ইফ আই ট্রাইড এ গানের জন্য। স্পটিফাই থেকে শুরু করে বিভিন্ন মিউজিক প্ল্যাটফরমে তিনি নাম করেছিলেন। একই সঙ্গে পিয়ানো, গিটার, স্যাক্সোফোন বাজাতে পারতেন শেইল। তার গানের কণ্ঠও প্রশংসাও পেয়েছেন। হংসরাজ কলেজে মিউজিক সোসাইটির ভাইস প্রেসিডেন্টও ছিলেন তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে কলকাতায় অনুষ্ঠান সেরে অসুস্থ হয়ে পড়েন জনপ্রিয় গায়ক কেকে। কিছুক্ষণের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। তার কিছু দিন আগেই মৃত্যু হয় পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার। সব মিলিয়ে এখন সংগীত জগতে যেন শোকের ছায়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here