আমি টালিউডের গাঙ্গুবাই হতে চাই: শ্রাবন্তী

0
33

টলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে সর্বাধিক বিতর্কিত অভিনেত্রী বললেও ভুল হবে না। ব্যক্তিগত জীবনের নানান ঘটনা নিয়েই মূলত অনেক বার শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। এমনকি তার একাধিক বিয়ে করা এবং বিচ্ছেদ হয়ে যাওয়া নিয়েও অনুরাগীদের মধ্যে চলে জোর সমালোচনা।

তবে, কখনোই নিজের ব্যক্তিগত জীবন ও পেশা জীবন মেশান না শ্রাবন্তী। ব্যক্তিগত জীবনে যাই সমস্যা আসুক না কেন, কেরিয়ারের বেশ সাফল্য লাভ করেছেন তিনি। মাত্র ১৭ বছর বয়স থেকে তিনি নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন টলিউডে। তবে, এর আগেই ছোটবেলা থেকে বাংলা ছবিতে শিশু চরিত্রে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী আবারও উঠে এলেন সংবাদ শিরোনামে। নিজের মনের এক গোপন ইচ্ছের কথা ফাঁস করতেই আলোচনায় এসেছে। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কথিয়াওয়ারি’ সিনেমাটি দেখে মুগ্ধ হয়েছেন শ্রাবন্তী। ভবিষ্যতে যদি এমন কোনো চরিত্রে অভিনয় করার সুযোগ আসে তা করতে চান তিনি।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তীর নতুন সিনেমা ‘ভয় পেও না’। এই ছবিতে প্রথমবার বড়ো পর্দায় একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে ওম ও শ্রাবন্তীকে। শ্রাবন্তী এখন ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক। তাই বেছে বেছে প্রোজেক্ট ধরেন। এমনকি শোনা যাচ্ছে, শ্রাবন্তী নিজের প্রোডাকশন হাউস খুলতে চান। যদিও এই ব্যাপারে অভিনেত্রী মুখ খোলেননি।

সূত্র: নিউজহান্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here