আচমকা হামলায় গুরুতর আহত কিলি পল

0
25
আচমকা হামলায় গুরুতর আহত কিলি পল

তানজানিয়ান সোশাল মিডিয়া তারকা কিলি পল ভয়ংকর এক হামলার স্বীকার হয়েছেন। হাসপাতালের বিছানায় শুয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ হামলার কথা নিজেই জানিয়েছেন তিনি।

তিনি অভিযোগ করেন, অজ্ঞাতপরিচয়ের কয়েকজন ব্যক্তি ছুরি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে তাকে। পরে আত্মরক্ষা করে কোনোরকমে জীবন বাঁচিয়েছেন তিনি।

কিলি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ছবির সঙ্গে গোটা ঘটনাটি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমার উপর আচমকা পাঁচ জন হামলা চালায়। দুর্বৃত্তরা আমার ডান হাতের পায়ের আঙুল ছুরির আঘাত করে। আমার ডান হাতে পায়ে পাঁচটি করে সেলাই পড়েছে। আমাকে লাঠি দিয়ে মারধর করা হয় কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ আমি নিজেকে আত্মরক্ষা করতে পেরেছি। দুজনকে পেটাতেও পেরেছিলাম। বাকিরা পালিয়ে গেছে। কিন্তু আমি গুরুতর আহত হয়েছি। আমার জন্যে দোয়া করবেন। এ ঘটনা ভীতিকর ছিল।’

তার উপর হামলার খবর পেয়ে মনখারাপ অনুরাগীদের। সকলের প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে যান কিলি।

কোনো না কোনো ভারতীয় গানে ঠোঁট মিলিয়ে প্রায় প্রতি সপ্তাহেই নেটদুনিয়ার চর্চার শীর্ষে উঠে আসে তানজানিয়ার কিলি ও তার বোন নিমা। কখনও হিন্দি ছবির গান কিংবা সংলাপে তো কখনও নাচ সকলের করে নজর কেড়েছেন তারা।

ভারতীয় মিউজিক এবং হিন্দি ছবির গানকে কিলি যেভাবে বিশ্ব দরবারে জনপ্রিয় করে তুলেছেন, তার জন্যই তাকে কৃতজ্ঞ জানিয়েছেন ভারতীয় হাই কমিশন। ফেব্রুয়ারি মাসের শেষদিকে তানজানিয়ায় ভারতীয় হাই কমিশনে পৌঁছে কিলি বিশেষ সম্মান গ্রহণ করেন।

আদ্যন্ত নিজস্ব সংস্কৃতি, আদবকায়দা মেনে সেইমতো পোশাক পরেই তিনি সম্মান নিতে এসেছিলেন।

এছাড়াও সম্প্রতি ‘মন কি বাত’ অনুষ্ঠানে ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তানজানিয়ার সোশাল মিডিয়া তারকা এর দুই ভাইবোনের প্রশংসা করেছেন। ২৬ বছরের কিলি এবং ২৩ বছরের নিমা তানজানিয়ার পূর্ব পাওয়ানি অঞ্চলের বাসিন্দা। তারা পেশায় গবাদি পশুপালক। তানজানিয়ার রাজধানী দোডোমাতে স্কুলে পড়ার সময় থেকেই হিন্দি সিনেমার অনুরাগী কিলি পল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here