ভিকির সাফল্যে গর্বিত ক্যাটরিনা

0
19

বলিউড তারকা ভিকি কৌশলের ছবি ‘সরদার উধাম’ ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি (আইফা) ২০২২ টেকনিক্যাল অ্যাওয়ার্ড জিতেছে। স্বামীর এমন সাফল্যে যারপরনাই খুশি বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ।

মঙ্গলবার আইফা অ্যাওয়ার্ড জিতে নেয় ভিকির ছবিটি। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিকিকে মেনশন করে খবরটি শেয়ার করেন ক্যাটরিনা। কিছুক্ষণ পর আবার ভিকিও তার স্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইনস্টাগ্রামে পোস্ট দেন।

এবারের আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি ২০ ও ২১ মে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও টেকনিক্যাল পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হয় মঙ্গলবার। এতে পুরস্কার জিতে নেয় সুজিত সরকার পরিচালিত ভিকির ছবিটি। তিনটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে। ক্যাটাগরিগুলো হচ্ছে— সেরা সিনেমাটোগ্রফি, এডিটিং ও স্পেশাল ইফেক্ট। আর এই ছবিটি অ্যাওয়ার্ড প্রতিযোগিতায় সবচেয়ে বেশি পুরস্কার জেতার তালিকাতেও জায়গা করে নিয়েছে।

এ ছাড়া এই অ্যাওয়ার্ডে সারা আলি খান, ধানুশ এবং অক্ষয় কুমারের ‘আতরঙ্গি রে’ ছবিটি সেরা কোরিওগ্রাফি এবং সেরা পটভূমি স্কোরের জন্য দুটি পুরস্কার জিতেছে।
উল্লেখ্য, ২০ ও ২১ মে আবুধাবির ইয়াস দ্বীপে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হবে।

ভিকি কৌশল বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে দিন দিন জায়গা করে নিচ্ছেন। তিনি সম্প্রতি লক্ষ্মণ উতেকারের ‘ইয়েট টু বি টাইটেড’ সিনেমার শুটিং শেষ করেছেন। ছবিটিতে ভিকির সঙ্গে প্রধান চরিত্রে দেখা যাবে সারা আলি খানকে। আর পতৌদি রাজকুমারীর প্রথম সহযোগী অভিনয়ে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here