রণবীর-আলিয়ার ১৮ বছর আগের ছবিতে নেটদুনিয়া তোলপাড়

0
21

দারুণ সময় কাটছে বলিউড সুপারস্টার রণবীর কাপুর ও আলিয়া ভাটের। দীর্ঘদিন চুপিয়ে প্রেম করার পর বহুল আকাঙ্ক্ষিত বিয়ে। বিয়ের আনুষ্ঠানিকতার পরও তাদের নিয়ে আলোচনা থামছে না।

বিয়ে নিয়ে আলোচনা শেষ না হতেই ভাইরাল হয়েছে এই জুটির ১৮ বছর আগের একটি ছবি।

রোববার তাদের ১৮ বছর আগের এই ছবিটি নেটদুনিয়ায় মুহূর্তেই ছড়িয়ে পড়ে। আর এই ছবিটি খুঁজে বের করেছেন তাদের ভক্তরাই। গাঙ্গুবাই কাঠিয়াওয়ালি ছবিটির প্রস্তুতি ভিডিওতে ছবিটি লক্ষ করেন ভক্তরা। সেখানে সাদাকালো ছবিতে দেখা যায় রণবীরের কাঁধে মাথা রাখা তরুণী আলিয়াকে। তাদের বাড়িতে ফ্রেম করে ছবিটি রাখা ছিল।

ছবিটি কবেকার তোলা সে বিষয়ে পরিষ্কার জানা না গেলেও ধারণা করা হচ্ছে— এটি সাদাকালো ছবির যুগে তোলা। সেই সময়ে সঞ্জয় লীলা বানসালির সাক্ষাৎকারে রণবীর তাকে সহায়তা করছিলেন আর আলিয়া অডিশনে এসেছিলেন।

আলিয়া ভাট এ মুহূর্তে বলিউডে সব থেকে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের মধ্যে একজন। কিছু দিন আগেই ব্যাক টু ব্যাক মুক্তি পেয়েছে তার দুটি ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং ‘আরআরআর’। দুটি ছবিই বক্স অফিসে ব্যাপক ব্যবসা করেছে। পাশাপাশি অভিনেত্রীর পারিশ্রমিকও নজর কেড়েছে নেটিজেনদের। আগামীতে আলিয়া ভাটের হাতে একাধিক প্রজেক্ট রয়েছে। তাকে শিগগিরই দেখা যাবে আন্তর্জাতিক একটি প্রজেক্টে।

এ ছাড়া ‘ডার্লিংস’, ‘জি লে জারা’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, ‘ব্রহ্মাস্ত্র’র মতো একাধিক ছবিও রয়েছে। অন্যদিকে রণবীর কাপুরের ছবির তালিকাতেও উল্লেখযোগ্যভাবে থাকবে ‘সঞ্জু’, ‘বরফি’, ‘রকস্টার’, ‘রকেট সিং’ এবং আরও অনেক ছবি। রণবীর কাপুরের হাতেও রয়েছে বেশ কিছু ছবি। তাকে শিগগিরই দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’, ‘শামশেরা’, ‘অ্যানিমল’ ও আরও কিছু ছবিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here