র‌্যাগিংয়ের দায়ে যবিপ্রবি’র হল থেকে ১৩ শিক্ষার্থী বহিষ্কার

0
23

র‌্যাগিংয়ের দায়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ১৩ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে আবাসিক হল থেকে বহিষ্কার করা হয়েছে।

তাদের মধ্যে ৩ জনকে স্থায়ী ও বাকি ১০ জনকে সাময়িকভাবে বহিষ্কার করেছে যবিপ্রবির ‘শহীদ মসিয়ূর রহমান (শ.ম.র) হল প্রশাসন।

২০ এপ্রিল রাতে যবিপ্রবির শ.ম.র হল এর প্রভোস্ট ড. মো. আশরাফুজ্জামান জাহিদের স্বাক্ষর করা এক অফিস আদেশের মাধ্যমে এ বহিষ্কার আদেশ জারি করা হয়েছে।

স্থায়ীভাবে বহিষ্কৃতরা হলেন ইনভায়রনমেন্টাল সাইন্স এন্ড টেকনোলজি (ইএসটি) বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. আল-আমিন, গণিত বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সোহেল রানা এবং পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মো. বারিউল হক মুবিন।

হল থেকে সাময়িকভাবে বহিষ্কৃতরা হলেন: পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মাহবুব হাসান রকি ও মো. রায়হান রহমান রাব্বি, রসায়ন বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী শেখ জুবায়ের, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (সিএইচই) বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. পারভেজ মিয়া, মো. সালমান মোল্যা ও মো. নাজমুস সাকিব, ইএসটি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. মোহাইমিনুল হক, মো. সাইমুন নাইচ ও মো. খালিদুজ্জামান সৌরভ এবং বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী রাফিউর রহমান অপূর্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here