রণবীরের বিষয়ে ক্যাটরিনাকে আগেই সাবধান করেছিলেন ইমরান হাশমি!

0
23

বলিউড সুপারস্টার রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রণয়ের কথা কার না জানা! দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেমের পর ২০১৬ সালে আলাদা হয়ে যায় এ জুটি। যদিও সময়ের সঙ্গে সঙ্গে পরবর্তী পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেন তারা। গেল ডিসেম্বরে ক্যাটরিনা বিয়ে করেন ভিকি কৌশলকে আর গত সপ্তাহে আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর।

তবে রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক নিয়ে এখনও চর্চা হচ্ছে বলিউডে। নায়ক ইমরান হাশমিই নাকি ক্যাটরিনাকে পরামর্শ দিয়েছিলেন রণবীরকে ছেড়ে আসার জন্য। করণ জোহরের চ্যাট শোতে ইমরানকে বলা হয়েছিল— রণবীর এবং ক্যাটরিনাকে তিনি কী পরামর্শ দিতে চান? তখন তিনি রণবীরকে পরামর্শ দেন— ‘প্রেম প্রেম খেলা বন্ধ করো।’ আর ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, ‘রণবীরকে ছাড়ো।’

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফকে শেষবার একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল ‘জাগ্গা জাসুস’ সিনেমায়। তার পরই দুজনের পথ আলাদা হয়ে যায়। ছবিটিও বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি। তবে বিচ্ছেদের পরও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রণবীর এবং ক্যাট।

এদিকে মহেশ শর্মার ‘টাইগার-৩’ ছবিতে ক্যাটরিনার সঙ্গে প্রথমবার পর্দা ভাগ করবেন ইমরান, সঙ্গে রয়েছেন এ অভিনেত্রীর আরেক সাবেক সালমান খান।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here