গাজীপুর বিএনপির সভাপতি মিলন, সম্পাদক রিয়াজুল

0
25

গাজীপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার গাজীপুর মহানগরীর নগপাড়া এলাকায় একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক একেএম ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী ছাইয়েদুল আলম বাবুলের সঞ্চালনায় সম্মেলনে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে ব্যালটের মাধ্যমে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে গণতান্ত্রিক উপায়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে একেএম ফজলুল হক মিলন ৭০৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপি নেতা মোতালেব হোসেন পেয়েছেন ৬২ ভোট।

সাধারণ সম্পাদক পদে সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল আসম হান্নান শাহের ছেলে বিএনপি নেতা শাহ রিয়াজুল হান্নান ৬৫৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য সচিব কাজী ছাইয়েদুল আলম বাবুল পেয়েছেন ২০০ ভোট ও অপর প্রার্থী সাখাওয়াৎ হোসেন সবুজ পেয়েছেন ৪ ভোট।

নির্বাচনে মোট ৭৮০ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

জেলা বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here