মা হতে চলেছেন ক্যাটরিনা?

0
24

বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ কয়েক মাস আগে বিয়ে করেছেন অভিনেতা ভিকি কৌশলকে। দাম্পত্যের চার মাস অতিবাহিত হতেই ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কিনা তা নিয়ে প্রশ্ন তুলছেন অনুরাগীরা।

সাধারণত নায়িকারা ঢিলেঢালা পোশাক পরলে রেহাই নেই। সঙ্গে সঙ্গে আগাম মাতৃত্বের সুখবরের অপেক্ষায় থাকেন ভক্তরা। অন্তঃসত্ত্বা হওয়ার অনেক আগে থেকেই সোনম কাপুরকে এ প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল। ঢিলেঢালা পোশাকের জন্যই। এবার সেই প্রশ্নের কেন্দ্রে ক্যাটরিনা কাইফ। ভক্তদের মনে কৌতূহল, ক্যাট কি মা হচ্ছেন?

ভিকি কৌশলের সঙ্গে চার মাসের দাম্পত্যের বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন বলিউডের এ নায়িকা। বিয়ের পর তারা যে সমুদ্র-ভ্রমণে গিয়েছিলেন, তার ঝলক মেলে তারকা দম্পতির ইনস্টাগ্রামে। তাদের প্রেমে যেন টিনসেল নগরী লাল রঙে সেজে উঠেছে। তবে কি এবার দুই থেকে তিন হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ‘ভিক্যাট’?

শুটিং সেরে মুম্বাইয়ে ফিরেছেন ক্যাটরিনা। সোমবার মুম্বাই বিমানবন্দরে তার দেখা মেলে গোলাপি পোশাকে। ছবি ও ভিডিও তোলেন গণমাধ্যমকর্মীরা। গোলাপি ঢিলেঢালা জামা দেখেই ভর্তি হয়ে উঠেছে ভিডিওর মন্তব্য বাক্স।

একাধিক অনুরাগী জানতে চান— ‘ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা?’ কেউ আবার প্রশ্ন তুলেছেন, ‘ক্যাটরিনা কি মা হবেন নাকি এমনই ঢিলেঢালা জামা পরেছেন? যা-ই হোক, সুন্দর দেখাচ্ছে ক্যাটকে।’ কেউ আবার জোর দিয়েই বলছেন যে, ভিকি ও ক্যাটরিনা তাদের প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন।

এখনও এ প্রশ্নগুলোর একটিও উত্তর মেলেনি। সোনম কাপুর থেকে শুরু করে ফারহানপত্নী শিবানী ডান্ডেকর নিজেরাই মজাদার পোস্ট করে গুঞ্জনকে নস্যাৎ করেছিলেন। দেখা যাক, ক্যাটরিনার ক্ষেত্রে কী ঘটে। তিনি কি সত্যিই অন্তঃসত্ত্বা নাকি কেবলই পোশাকের নতুন কায়দা রপ্ত করছেন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here