বিয়ের পর কোথায় হানিমুনে যাচ্ছেন আলিয়া-রণবীর?

0
22

মধুচন্দ্রিমার জন্য মালদ্বীপ অনেকেরই পছন্দের জায়গা। দ্বীপরাষ্ট্রের সমুদ্রসৈকতের নীল জলরাশির ছোঁয়া পেতে নবদম্পতি ছুটে যান সেখানে। তবে বলিউড তারকাদের প্রিয় গন্তব্য মালদ্বীপ নয়৷ রণবীর কাপুর ও আলিয়া ভাটও হানিমুন ভেন্যু হিসেবে মালদ্বীপ বেছে নেননি। তারা বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন সেটি নিয়ে কানাঘুষা চলছে৷

বলিউডের তারকা রণবীর-আলিয়ার সম্পর্ক বহুদিনের। সেই সম্পর্ক আনুষ্ঠানিক রূপ পেতে যাচ্ছে ১৭ এপ্রিল। সেদিনই রণবীরের পৈতৃক বাড়িতে অর্থাৎ আরকে হাউসে বসবে তাদের বিয়ের আসর। এ বিয়ে নিয়ে তাদের ভক্ত ও শুভানুধ্যায়ীদের আগ্রহের কমতি নেই।

এ বিয়েতে অতিথি হিসেবে কারা থাকছেন, বিয়েতে কার ডিজাইন করা পোশাকে সাজবেন আলিয়া ও রণবীর, তারা কোথায় হানিমুনে যাচ্ছেন সব কিছু নিয়েই বাড়তি আগ্রহ মানুষের।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, এ জুটি নাকি মধুচন্দ্রিমার জন্য উড়ে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকায়।

প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের শুরুতেই আলিয়াকে সঙ্গে নিয়ে দক্ষিণ আফ্রিকা উড়ে গিয়েছিলেন রণবীর। ইনস্টাগ্রামে অন্তরঙ্গ ছবিও পোস্ট করেছিলেন আলিয়া। দক্ষিণ আফ্রিকার জঙ্গল সাফারি নাকি এতটাই ভালো লেগেছে আলিয়া ও রণবীরের, যে মধুচন্দ্রিমার ডেস্টিনেশন হিসেবে সেই জঙ্গলকেই বেছে নিলেন এ তারকা জুটি। তবে বিয়ে বা হানিমুন নিয়ে গুঞ্জনে নানা কথা শোনা গেলেও, এ ব্যাপারে কিন্তু মুখ খোলেননি রণবীর বা আলিয়া কেউই।

গত কয়েক বছর ধরেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নানা খবর শোনা গেছে। তবে নিজেদের প্রেম ও ব্যক্তিগত জীবন নিয়ে কখনই মুখ খোলেননি দুই তারকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here