রণবীরের বিয়েতে যাবেন? উত্তরে যা বললেন দীপিকা

0
22

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, আগামী ১৭ এপ্রিল বিয়ে করছেন বলিউডের লাভবার্ড রণবীর কাপুর ও আলিয়া ভাট।

ভারতের চেম্বুরে পৈতৃক বাড়িতে সাতপাকে বাঁধা পড়বেন তারা। বলিউডের এ জুটির বিয়েতে আমন্ত্রিতদের তালিকা নিয়েও জোর গুঞ্জন চলছে।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, পরিবার ও কিছু কাছের বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন শেষ করবেন দুই তারকা। তবে রিসেপশনে চাঁদের হাট বসতে চলেছে।

সঞ্জয়লীলা বানসালি, আদিত্য চোপড়া, শাহরুখ খান, অয়ন মুখোপাধ্যায়, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, করণ জোহরের মতো বলিউড সেলিব্রেটিদের নাকি ইতোমধ্যে আমন্ত্রণ জানানো হয়েছে।

এখন প্রশ্ন হলো— এই বিয়েতে রণবীর কাপুরের ‘প্রাক্তন’ প্রেমিকা দীপিকা পাডুকোন কি যাবেন?

বলিউডে ক্যারিয়ারের শুরুর দিকে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন দীপিকা। পরে কাপুর পরিবারের ছেলের বিরুদ্ধে সম্পর্ক ভাঙার অভিযোগ করেন তিনি। যদিও পরে তাদের মধ্যে সব ঠিক হয়ে যায়। রণবীর কাপুরের সঙ্গে পরে ছবিও করেন দীপিকা ।

দীপিকা তরী ঘোরান আরেক রণবীরের দিকে। দীর্ঘ প্রেমের পর রণবীর সিংকে বিয়ে করেন তিনি। কিন্তু তাদের বিয়েতে যাননি রণবীর কাপুর। এ কারণেই রণবীর কাপুরের বিয়েতে সাবেক প্রেমিকা যাবেন কিনা সেই প্রশ্ন সামনে এসেছে।

এর উত্তর দিয়েছেন বলিউডের পদ্মাবতী নিজেই। তবে স্পষ্ট করে কিছুই বলেননি।

দীপিকার ভাষ্য, অনেক দিন আমাদের মধ্যে কোনো কথা হয়নি। সেই রিসেপশনের আগে আমাদের কথা হয়েছিল। এর পর আর হয়নি। আমি এখন আর অবাক হই না। এটাই আমাদের মধ্যে সম্পর্ক এবং এটাই আমাদের সম্পর্কের সৌন্দর্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here