জন্মদিনে রুনা লায়লার গান গাইবেন অনুপমা মুক্তি

0
51

১৯৭৯ সালের ২৫ মে মোতাহের হোসেন পরিচালিত ‘প্রিয় বান্ধবী’সিনেমায় উপমহাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা গেয়েছিলেন ‘তোমার মুখের হাসি হলো গলার ফাঁসি’ গানটি।

চার দশকেরও বেশি সময় পর একই গান আবারো গাইতে যাচ্ছেন শ্রোতাপ্রিয় নন্দিত কণ্ঠশিল্পীঅনুপমা মুক্তি।

গানটি লিখেছিলেন গাজী মাজহারুল আনোয়ার এবং সুর সঙ্গীত করেছিলেন আলাউদ্দিন আলী। ৬ এপ্রিল অনুপমা মুক্তির জন্মদিন। জন্মদিনে নতুন একটি সিনেমার মহরত হবে। আর সে সিনেমাতেই গানটি নতুন করে গাইবেন
অনুপমা মুক্তি।

এ প্রসঙ্গে তিনি বলেন, এটা সত্যিই আমার জন্য অনেক বড় সৌভাগ্যের যে আমি আমার জন্মদিনে আমার ভীষণ প্রিয় শ্রদ্ধেয় রুনা লায়লা আপার গান নতুন সঙ্গীতায়োজনে গাইতে পারছি। আমি জানিনা কেমন গাইতে পারব। তবে যেহেতু ছোটবেলা থেকেই তার গান মন দিয়ে শুনে আসছি, আমি চেষ্টা করব তারই মতো করে গাইবার। জানি তার মতো হওয়া কোনোভাবেই সম্ভব না। তবে আমার নিজের গান নিজের মতো করেই গাই। কিন্তু যখন অন্য কারও গান গাইতে যাই,তখন আমার চেষ্টা থাকে সেই শিল্পীর মতো করেই গাইবার। তাই রুনা আপার গানটি রুনা আপার মতো করেই গাইবার চেষ্টা থাকবে আমার। আমি দূর থেকে শুধু শ্রদ্ধেয় রুনা আপার দোয়া চাই, ভালোবাসা চাই। তার গানটি গাইবার জন্য যারা আমাকে সুযোগ করে দিয়েছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা।

অনুপমা মুক্তি জানান, নতুন করে গানটির সঙ্গীতায়োজন করেছেন মো. আলমগীর হোসেন। নতুন সিনেমাটি পরিচালনা করছেন রায়হান মুজিব। এদিকে অনুপমা মুক্তি এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারেও সঙ্গীত পরিবেশন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here