সাবেক আ.লীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

0
107

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আওয়ামী লীগের বিভিন্ন জ্যেষ্ঠ নেতার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে স্ট্যাটাস দেয়ায় মো. সাজ্জাত হোসেন ও মো. ফখরুদ্দিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে চট্টগ্রামের সাতকানিয়া থানায়।

একই ঘটনায় একই দিনে নগরের কোতোয়ালি থানায় মো. সাজ্জাত হোসেনকে আসামি করে আরেকটি মামলা দায়ের করা হয়।

মঙ্গলবার (১৩ জুন) সাতকানিয়া থানার মামলাটি দায়ের করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের এবং কোতোয়ালি থানার মামলাটি দায়ের করেন শেখ মো. ফারুক চৌধুরী নামে এক ব্যক্তি।

মো. সাজ্জাত হোসেন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ছিলেন। জ্যেষ্ঠ নেতাদের বিরুদ্ধে ফেসবুকে লেখালেখির কারণে সম্প্রতি তাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া মো. ফখরুদ্দিন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

মামলার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ও কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন।

তারা বলেন, ‘আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে স্ট্যাটাস দেয়ায় মো. সাজ্জাত হোসেন ও মো. ফখরুদ্দিনের বিরুদ্ধে সাতকানিয়া থানায় একটি মামলা এবং একই ঘটনায় মো. সাজ্জাত হোসেনকে আসামি করে কোতোয়ালি থানায় আরেকটি মামলা দায়ের করা হয়।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here